Jun 16, 2024
Kolkata

Aroop Biswas WBSEDCL Meeting : ৫০ বছরের রেকর্ড ছাড়িয়ে তীব্র দাবদাহ, নিরবচ্ছিন্ন বিদ্যুৎ পরিষেবা পৌঁছে দেওয়ার লক্ষ্যে বৈঠক করেন বিদ্যুৎমন্ত্রী অরূপ বিশ্বাস

সুহানা বিশ্বাস।  কলকাতা সারাদিন।

বিগত ৫০ বছরের রেকর্ড ছাড়িয়ে তীব্র দাবদাহে(41˚C-44˚C) মানুষের কাছে নিরবচ্ছিন্ন বিদ্যুৎ পরিষেবা পৌঁছে দেওয়ার লক্ষ্যে আজ বিদ্যুৎ উন্নয়ন ভবনে CESC'র উচ্চপদস্থ আধিকারিক- MD, ED(Dist), ED(Tech), ED(Supply) ও বিদ্যুৎ সচিব শ্রী শান্তনু বসুকে নিয়ে এক জরুরী বৈঠক করেন মাননীয় বিদ্যুৎ মন্ত্রী অরূপ বিশ্বাস।


বৈঠকে মাননীয় মন্ত্রী CESC কর্তৃপক্ষকে কয়েকটি জায়গায় বিক্ষিপ্ত ভাবে বিদ্যুৎ বিভ্রাটের জন্য তীব্র ভর্ৎসনা করেন এবং আরো দ্রুততার সঙ্গে পরিষেবা পৌঁছে দেওয়ার নির্দেশ দেন ।

একই সঙ্গে তিনি CESC কর্তৃপক্ষকে আরো নির্দেশ দেন যেখানে ‘টেকনিক্যাল ফল্ট’ হবে সেখানে অবিলম্বে CESC-র কাছে যে ১০০ টি জেনারেটর রয়েছে তা দিয়ে অবিলম্বে বিদ্যুৎ পরিষেবা চালু করতে হবে। সেই সঙ্গে তিনি আবারও CESC-কে ম্যানপাওয়ার ও মোবাইল ভ্যান বাড়ানোর নির্দেশ দেন।


তীব্র দাবদাহে সাধারণ মানুষের যাতে বিদ্যুৎ পরিষেবার ক্ষেত্রে কোন অসুবিধা না হয় সেদিকে দ্রুততার সঙ্গে নজর দিতেও বলেছেন মাননীয় মন্ত্রী।

Related Post

About Us

24 Hour Online Bengali & English News Portal Registered under Government of India. Head Office in Kokata.

Need Help? Connect Now