Jun 16, 2024
National News

Flying Object in Jamuria : বাংলার আকাশে উড়ন্ত চাকতি! জামুড়িয়ায় আকাশ থেকে নেমে বাড়ি ফুটো করে ঢুকে গেল পাতালে

post-img

শৌনক মন্ডল। কলকাতা সারাদিন।

একের ভোটের উত্তাপ, আরেকদিকে তীব্র তাপপ্রবাহ বইছে পশ্চিম বর্ধমান। এরই মাঝে ঘটে গেল ভয়ঙ্কর এক কাণ্ড। আকাশ থেকে ছুটে এল একটি গোলাকার বস্তু । তীব্র গতিতে আছড়ে পড়ল মাটিতে! এই ঘটনায় এলাকায় রীতিমতো চরম চাঞ্চল্য ঘটেছে।

জামুড়িয়ার তিনটি জায়গায় আজ সকাল ন'টা নাগাদ এই ঘটনা ঘটে। কোথাও খোলা মাঠে তৈরি হল গভীর গর্ত, কোথাও ক্ষতিগ্রস্ত হল চারটি বাড়ি। জামুড়িয়ার ইকড়া গ্রামের বাসিন্দাদের দাবী সকালে আওয়াজ পেয়েই আকাশের দিকে তাকিয়ে দেখতে পান গোলাকার একটি চাকতির মতো কোন একটি বস্তু তীব্র গতিতে ছুটে আসছে । কোনও কিছু বুঝে ওঠার আগেই বস্তুটি একটি বাড়ির ছাদ ফুটো করে মেঝেতে ঢুকে যায় । বস্তুটির গতিবেগ এতটাই বেশি ছিল যে আশপাশের আরো দু-তিনটি বাড়ি ক্ষতিগ্রস্ত হয়। কিন্তু কি ছিল বস্তুটি তা নিয়ে জল্পনা শুরু হয়!

পুলিশ সূত্রে দাবী পার্শ্ববর্তী এলাকার একটি বেসরকারি সংস্থার একটি যন্ত্রের চাকা (Wheel) ঘুরতে থাকা অবস্থায় কোনভাবে খুলে যায়। সেগুলোই এলাকার বিভিন্ন জায়গায় আছড়ে পড়ে ।

স্থানীয় বাসিন্দা বুদ্ধদেব রজক বলেন, '৮.৫০ থেকে ৮.৫৫ নাগাদ একটি হেলিকপ্টারের মতো আওয়াজ পাই। এরপর হঠাৎই দেখি মাটি কাঁপতে শুরু করে। এই বাড়ির সামনে যখন আসি তখন দেখি ধোঁয়ায় ভরে গিয়েছে চারিদিক। এসে দেখি দোতলা বাড়ির অংশ ভাঙা, পাশের একটি টালির ঘর ভাঙা, উঠোনে তিনফুটের গর্ত হয়ে গিয়েছে। এই বাড়ির মেয়ে এই ঘটনায় আহত হয়েছেন। তিনি হাসপাতালে ভর্তি। শুধু এই এলাকা নয় একাধিক এলাকায় এমন ঘটনা ঘটেছে। এটা কী ঘটল সেটাই আমরা কেউ বুঝতে পারছি না। আমাদের গ্রামে চারটে বাড়ি এফেক্টেড।

আরেক বাসিন্দা ভৈরব চট্টোপাধ্যায় বলেন, 'রাস্তা দিয়ে যাচ্ছি। দেখলাম অনেকে উপরের দিকে তাকিয়ে দেখছেন। হঠাৎ আমিও দেখলাম টায়ারের মতো একটা গোলাকার বিরাট বস্তু। নিমেষের মধ্যে উড়ে এসে পড়ল। ভেবেছিলাম পাশে বাঁশ বাগানে পড়ল বোধহয়। পড়ে দেখলাম এঁদের বাড়িতে এসে পড়েছে।

তবে এই গোলাকার বস্তুটি আসলে কী তা নিয়ে জোর জল্পনা চলছে।

Related Post

About Us

24 Hour Online Bengali & English News Portal Registered under Government of India. Head Office in Kokata.

Need Help? Connect Now