Jun 16, 2024
Political

Hundreds of BJP Leader Workers Join TMC in Ghatal : ঘাটালে বিজেপির বড় ভাঙ্গন, মানস ভুঁইয়ার হাত ধরে বিজেপি, সিপিএম ছেড়ে তৃণমূলে যোগ দিলেন শতাধিক পরিবার

post-img

বৃহস্পতিবার ছিল ঘাটাল লোকসভা কেন্দ্রের প্রচারের শেষ দিন।প্রচারের শেষ দিনে চমক দিলেন রাজ্যের মন্ত্রী ডাক্তার মানস রঞ্জন ভুঁইয়া।সবং ব্লকের তিন নম্বর ডন্ডরা এলাকায় গত পঞ্চায়েত নির্বাচনে যারা নির্দল হয়ে প্রতিদ্বন্দ্বিতা করেছিল সেই সমস্ত সিপিএম, কংগ্রেস, বিজেপি দলের শতাধিক পরিবার থেকে প্রায় তিনশ জন কর্মী ও সমর্থক তৃণমূল কংগ্রেসের নির্বাচনী সভায় যোগদান করেন।

তাদের হাতে দলীয় পতাকা তুলে দেন সবংয়ের বিধায়ক তথা রাজ্যের মন্ত্রী ডাক্তার মানস রঞ্জন ভুঁইয়া। সঙ্গে উপস্থিত  ছিলেন সবং ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি শেখ আবু কালাম বক্স, সহ দলের নেতৃত্বরা। আর সেখানেই তাদের হাতে দলীয় পতাকা তুলে সেন  রাজ্যের মন্ত্রী ডাক্তার মানস রঞ্জন ভুঁইয়া।


 সেখান থেকে তিনি যান বৃহস্পতিবার তিনটের সময় সবং বাজারে, তারপর বুড়াল বাজার  সভা করেন। বিকেল চারটের সময় তেমাথানি ডেলি বাজারে নির্বাচনী প্রচারের শেষ সভা করেন মন্ত্রী ।

তিনি সেই সেখানে বক্তব্য রাখতে গিয়ে পরিষ্কার করে বলেন যে বিজেপির নরেন্দ্র মোদী আর ক্ষমতায় ফিরছে না। বাংলায় তৃণমূল কংগ্রেস এবং অন্যান্য  রাজ্যে সর্বভারতীয় বিভিন্ন রাজনৈতিক দলগুলি বিজেপির চেয়ে অনেক এগিয়ে গিয়েছে ।

এই বিভেদকামী রাজনৈতিক দল বিজেপি কে পরাজিত করতে হবে। সেই সঙ্গে তিনি মায়েদের বোনেদের উদ্দেশ্যে বলেন সকাল সকাল বুথকেন্দ্রে পৌঁছে যাবেন। ঘাটাল লোকসভা কেন্দ্রে তৃণমূল কংগ্রেসের প্রার্থী দীপক অধিকারী ওরফে দেব কে ভোট দিয়ে  আশীর্বাদ করবেন।কারণ বিকেলের দিকে ঝড় বৃষ্টি হওয়া সম্ভবনা প্রবল, চারদিক থেকে ভিন্নভাবে যা খবর আসছে বিজেপির লোকরা টাকার থলি নিয়ে  বিভিন্ন পাড়ায়, মহল্লায় আদিবাসী ভাইবোনদের কাছে পৌঁছে যাচ্ছে।

এই দুটো রাত বৃহস্পতিবার এবং শুক্রবার আমাদেরকে সজাগ থাকতে হবে। পাড়ায় পাড়ায় আমাদের লক্ষ্য রাখতে হবে যাতে দুর্বৃত্তরা পাড়ায় ঢুকে  মানুষ কে বিভ্রান্ত করতে না পারে।

Related Post

About Us

24 Hour Online Bengali & English News Portal Registered under Government of India. Head Office in Kokata.

Need Help? Connect Now