Jul 23, 2024
Technology News

Cheapest Smartphones Under 7000 : মাত্র ৭০০০ টাকার কমেই দুর্দান্ত স্মার্টফোন, জেনে নিন কোন কোন মডেল

post-img

শৌভিক তালুকদার। কলকাতা সারাদিন।

ভারতে ৭ হাজার টাকার কমে নতুন ফোন লঞ্চ করেছে মোটোরোলা (Motorola Smartphones)। তবে শুধু মোটোরোলার নতুন ফোন মোটো জি০৪এস (Moto G04s) নয় আরও বেশ কয়েকটি ফোন এখন অনলাইনে ৭০০০ টাকার কমেই কেনা যাবে। তাহলে চলুন দেখে নেওয়া যাক তালিকায় কোন কোন সংস্থার কী কী ফোন রয়েছে।

মোটো জি০৪এস- এই ফোনের দাম ৬৯৯৯ টাকা। মোটোরোলার এই ফোনে রয়েছে ৬.৬ ইঞ্চির ডিসপ্লে। এটি একটি এলসিডি স্ক্রিন। এর রিফ্রেশ রেট ৯০ হার্টজ। একটিই ৫০ মেগাপিক্সেলের রেয়ার ক্যামেরা সেনসর রয়েছে মোটো জি০৪এস ফোনে। এছাড়াও এই ফোনে রয়েছে ৫০০০ এমএএইচ ব্যাটারি এবং ১৫ ওয়াটের ফাস্ট চার্জিং সাপোর্ট। অ্যান্ড্রয়েড ১৪- র সাপোর্টে পরিচালিত হয় এই ফোন। একটি Unisoc T606 চিপসেট রয়েছে মোটো জি০৪এস ফোনে।

টেকনো পপ ৮- অ্যামাজন ইন্ডিয়া, এই ই-কমার্স সংস্থার ওয়েবসাইট থেকে টেকনো সংস্থার এই ফোন কেনা যাবে ৬৮৯৯ টাকায়। এই ফোনে রয়েছে ৬.৬ ইঞ্চির ডিসপ্লে যার রিফ্রেশ রেট ৯০ হার্টজ। এই ফোনে ১৩ মেগাপিক্সেলের একটিই রেয়ার ক্যামেরা সেনসর রয়েছে। এছাড়াও এই ফোনে রয়েছে একটি Unisoc T606 প্রসেসর। টেকনো পপ ৮ ফোনে একটি ৫০০০ এমএএইচ ব্যাটারি এবং ১০ ওয়াটের ফাস্ট চার্জিং সাপোর্ট রয়েছে। অ্যান্ড্রয়েড ১৩ গো- র সাহায্যে পরিচালিত হয়ে এই ফোন।

ইনফিনিক্স স্মার্ট ৮- এই ফোনের দাম ৭২৯৯ টাকা। তবে অফারে কেনা যাবে ৬৯৯৯ টাকায়, অর্থাৎ ৭০০০ টাকার কমে। এই ফোনেও রয়েছে ৬.৬ ইঞ্চির এলসিডি স্ক্রিন যার রিফ্রেশ রেট ৯০ হার্টজ। ১৩ মেগাপিক্সেলের একটিই রেয়ার ক্যামেরা সেনসর রয়েছে ইনফিনিক্স সংস্থার এই ফোন। এখানে রয়েছে একটি Unisoc T606 প্রসেসর। অ্যান্ড্রয়েড ১৩- র সাপোর্টে পরিচালিত হবে এই ফোন। ইনফিনিক্স স্মার্ট ৮ ফোনে একটি ৫০০০ এমএএইচ ব্যাটারি এবং ১০ ওয়াটের ফাস্ট চার্জিং সাপোর্ট রয়েছে।

পোকো সি৬৫- অ্যামাজন থেকে ৬৭৯৯ টাকায় কেনা যাবে এই ফোন। এখানে রয়েছে ৬.৭৪ ইঞ্চির এলসিডি ডিসপ্লে যার রিফ্রেশ রেট ৯০ হার্টজ। ডুয়াল রেয়ার ক্যামেরা ইউনিট রয়েছে এই ফোনে। সেখানে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি রেয়ার সেনসর রয়েছে। এই ফোনে রয়েছে একটি মিডিয়াটেক হেলিও জি৮৫ প্রসেসর। এই ফোনে ৫০০০ এমএএইচ ব্যাটারি এবং ১৮ ওয়াটের ফাস্ট চার্জিং সাপোর্টও রয়েছে। অ্যান্ড্রয়েড ১৩- র সাপোর্টে পরিচালিত হয় পোকো জি৬৫ ফোন।

রেডমি এ৩- ফ্লিপকার্ট থেকে এই ফোন ৬৯৯৯ টাকায় কেনা যাবে। এখানে রয়েছে ৬.৭১ ইঞ্চির এলসিডি স্ক্রিন যার রিফ্রেশ রেট ৯০ হার্টজ। এর উপরে আবার রয়েছে গোরিলা গ্লাস ৩ প্রোটেকশন। ৮ মেগাপিক্সেলের একটিই রেয়ার ক্যামেরা সেনসর রয়েছে রেডমি এ৩ ফোনে। এছাড়াও রয়েছে মিডিয়াটেক হেলিও জি৩৬ প্রসেসর, ৫০০০ এমএএইচ ব্যাটারি এবং ১০ ওয়াটের ফাস্ট চার্জিং সাপোর্ট। রেডমি এ৩ ফোন পরিচালিত হয় অ্যান্ড্রয়েড ১৪- র সাহায্যে।

আইটেল এস২৩- এই ফোন কেনা যাবে ৬৭৯৯ টাকায়। আইটেল সংস্থার এই ফোনে রয়েছে ৬.৬ ইঞ্চির ডিসপ্লে যার রিফ্রেশ রেট ৯০ হার্টজ। এটি একটি এলসিডি ডিসপ্লে। এখানে ৫০ মেগাপিক্সেলের একটিই রেয়ার ক্যামেরা সেনসর রয়েছে। এছাড়াও রয়েছে একটি Unisoc T606 চিপসেট। আইটেল এস২৩ ফোনে রয়েছে ৫০০০ এমএএইচ ব্যাটারি এবং ১০ ওয়াটের ফাস্ট চার্জিং সাপোর্ট। অ্যান্ড্রয়েড ১২- র সাহায্যে পরিচালিত হয় এই ফোন।

Related Post

About Us

24 Hour Online Bengali & English News Portal Registered under Government of India. Head Office in Kokata.

Need Help? Connect Now