Jul 23, 2024
Entertainment

Sanjeeda Sheikh Sexual Harrassment : "হঠাৎ করেই আমার স্তন স্পর্শ করে, তারপর.." ভয়াবহ অভিজ্ঞতা জানালেন Bollywood Actress সঞ্জীদা শেখ

রাহুল সিংহ মজুমদার। কলকাতা সারাদিন।

অভিনেত্রী হলেই যে তাঁর উপর কোনও অন্যায় করা হয় না, বলা ভাল তাঁকে কখনও শারীরিক ভাবে হেনস্থা হতে হয় না এই কথাটা ভীষণ ভাবে ভুল। অভিনেত্রীদেরও নানা সময় শারীরিক হেনস্থার শিকার হতে হয় এবং সেটা কেবল পুরুষ নয়, মহিলাদের দিক থেকেও এটা ধেয়ে আসতে পারে। এই বিষয় নিয়ে কথা বলতে গিয়ে সানজিদা শেখ তাঁর একটি অভিজ্ঞতা তুলে ধরেছেন।

তিনি জানান নাইটক্লাবে এক মহিলা তাঁর সঙ্গে অভব্য আচরণ করেছিলেন।
হটারফ্লাইকে দেওয়া একটি সাক্ষাৎকারে সানজিদা ঘটনাটি নিয়ে মুখ খুলেছেন। তিনি জানান তাঁর সঙ্গে ঘটে যাওয়া এই ঘটনায় তিনি বিস্মিত এবং রীতিমতো মর্মাহত।

কী ঘটেছিল?

মহিলাদের শারীরিক হেনস্থা নিয়ে কথা বলতে গিয়ে সানজিদা বলেন, ''আমার একটা ঘটনা খুব অস্পষ্টভাবে মনে আছে কিন্তু সেটা এক মহিলা আমার সঙ্গে করেছিলেন। আমি একটি নাইটক্লাবে ছিলাম। নাইটক্লাবে ছিলেন ওই মহিলাও। আমার পাশ দিয়ে তিনি যাচ্ছিলেন। যাওয়ার সময় হঠাৎ করেই আমার স্তন স্পর্শ করে, তারপর চলে যান। এই ঘটনায় আমি অবাক হয়ে যাই। এমনটাও ঘটতে পারে? আসলে বিষয়টা আমার কাছে অকল্পনীয় ছিল। আমরা শুনেছিস যে পুরুষরা বহু ক্ষেত্রে মহিলাদের সঙ্গে খারাপ আচরণ করেন, বা বলা ভালো শারীরিক ভাবে হেনস্থার অভিযোগ পুরুষদের বিরুদ্ধেই দেখা যায়। কিন্তু মেয়েরাও যে এরকম করে তা আমার কাছে অবিশ্বাস্য ছিল।"

তিনি আরও বলেন, "যদি কেউ ভুল করেন সেটা ভুলই হয়। সে নারী হোক বা পুরুষ, এর সঙ্গে আসলে নারী পুরুষের কোনও সম্পর্ক নেই, যা ভুল তা ভুলই। যদি কোনও মহিলা আপনার সঙ্গে অন্যায় করে থাকেন তবে তাঁকেও বলা উচিত।"

প্রসঙ্গত, সানজিদা শেখ বর্তমানে সঞ্জয় লীলা বানসালীর সিরিজ 'হীরামান্ডি: দ্য ডায়মন্ড বাজার'-এ অভিনয়ের জন্য সংবাদের শিরোনামে রয়েছেন। এই সিরিজে তাঁকে 'ওয়াহিদা'র চরিত্রে দেখা গিয়েছে। তাঁর অনবদ্য অভিনয় মন ছুঁয়ে গিয়েছে দর্শকদের। সে জন্য অনেক প্রশংসাও কুড়িয়েছেন। তবে কেবল 'হীরামান্ডি' নয়, আরও একটি কারণের বর্তমানে চর্চায় নায়িকা। সম্প্রতি আমির আলীর সঙ্গে তাঁর বিবাহবিচ্ছেদ হয়েছে। কিন্তু ব্যক্তিগত জীবনে এত ঝড়ঝাপটা সামলানোর পরও অভিনেত্রী নিজের কাজ করে চলেছেন। একা হাতে সামলাচ্ছেন তাঁর মেয়েকে।

২০১২ সালে বিবাহসূত্রে আবদ্ধ হয়েছিলেন সানজিদা ও আমির আলি। দীর্ঘদিনের সম্পর্ক ছিল তাঁদের। বিয়ের আট বছর পর ২০২০ সালে তাঁরা বিচ্ছেদের পথে হাঁটেন। সানজিদা বর্তমানে মেয়ে আয়রা আলিকে নিয়ে আলাদা থাকেন।

Related Post

About Us

24 Hour Online Bengali & English News Portal Registered under Government of India. Head Office in Kokata.

Need Help? Connect Now