Apr 21, 2024
Political

Loksabha Election 2024 : হাওড়ায় লোকসভা ভোটের কাউন্টডাউন শুরু, লিলুয়ায় রং তুলি হাতে দেওয়ালে দলের প্রতীক আঁকলেন বালির TMC MLA ডা: রাণা চট্টোপাধ্যায়

হাওড়ায় লোকসভা ভোটের কাউন্টডাউন শুরু। লিলুয়ায় রং তুলি হাতে দেওয়ালে দলের প্রতীক আঁকলেন বালির তৃণমূল বিধায়ক ডা: রাণা চট্টোপাধ্যায়। আসন্ন লোকসভা নির্বাচনের প্রাক্কালে দেওয়াল লিখনের মাধ্যমে হাওড়া সদর লোকসভা কেন্দ্রে তৃণমূল কংগ্রেসের প্রচার কার্যত শুরু হয়ে গেল।

মঙ্গলবার সকালে হাওড়ার বালি বিধানসভা এলাকার ৩৫ নম্বর ওয়ার্ডের লিলুয়া চকপাড়ায় দেওয়াল লিখন এবং প্রচারের মাধ্যমে প্রচার কার্য সূচির সূচনা করেন বালির বিধায়ক ডা: রাণা চট্টোপাধ্যায়। রং তুলি নিয়ে দেওয়াল লিখন শুরু করেন তিনি।

এখনও লোকসভা নির্বাচনের দিনক্ষণ বা প্রার্থী তালিকা ঘোষিত হয়নি। তার আগেই দেওয়াল লিখন শুরু করে দিল তৃণমূল কংগ্রেস। দলের বক্তব্য, দেওয়াল লিখন শুরু করে দলের কর্মীদের মাঠে নেমে পড়ার বার্তা দেওয়া হলো। সেই জন্যই এই উদ্যোগ।

এদিন বালির তৃণমূল বিধায়ক ডা: রাণা চট্টোপাধ্যায় বলেন, আমাদের ফল নিয়ে চিন্তা করতে হয়না। আমরা সারা বছর মানুষের পাশে থাকি। বিজেপির যে অন্যায় তার বিরুদ্ধে সারা বছর আমরা লড়াই করি। দল যাকেই প্রার্থী করুক না কেন বালি কেন্দ্র থেকে আমরা অনেক বেশি লিড দেব। উন্নয়ন আমাদের হাতিয়ার। বিজেপির কোনও এজেন্ডা, ইস্যু নেই। সেজন্য শাহজাহান কান্ডকে হাইলাইট করে দেখানো হচ্ছে। বিষয়টি প্রশাসন দেখছে। কেউ যদি অপরাধী হন সে শাস্তি পাবে। যেটা আইন সংগত সেটাই পুলিশ এখন করছে। আসন্ন লোকসভা নির্বাচনে আমরা সবকটি আসনেই জিতব।

Related Post

About Us

24 Hour Online Bengali & English News Portal Registered under Government of India. Head Office in Kokata.

Need Help? Connect Now