Apr 21, 2024
Technology News

Royal Enfield Hunter 350 : মাত্র ২১ হাজার টাকায় নিয়ে আসুন ফিচার লোডেড Royal Enfield Hunter 350, এমন অফার হাতছাড়া করবেন না

post-img

শৌনক মন্ডল। কলকাতা সারাদিন।

Royal Enfield বাইকগুলি ভারতীয় ক্রুজার বাইক সেগমেন্টে খুবই জনপ্রিয়। কোম্পানির বাইক Royal Enfield Hunter 350 এর সেগমেন্টে খুব পছন্দ হয়েছে। কোম্পানি এই বাইকটিকে রেট্রো লুকে ডিজাইন করেছে। যা দেখতে বেশ আকর্ষণীয়। এই বাইকের ইঞ্জিন শক্তিশালী এবং এর ফিচারগুলো বেশ উন্নত। কোম্পানি তার আশ্চর্যজনক ক্রুজার বাইকের রেট্রো ভেরিয়েন্ট বাজারে এনেছে যার প্রারম্ভিক এক্স-শোরুম মূল্য ১.৪৯ লাখ টাকা।


এর অন-রোড মূল্য ১.৭৩ লাখ টাকা।

আপনাদের জানিয়ে রাখি যে Royal Enfield Hunter 350 এর দাম শুরু হচ্ছে ১.৭৩ লক্ষ টাকা থেকে। আপনার কাছে যদি বর্তমানে এত টাকা না থাকে, তাহলে চিন্তার দরকার নেই। আপনি এই বাইক কিনতে চাইলে কোম্পানি বর্তমানে দিচ্ছে ব্যাপক আকর্ষণীয় EMI প্ল্যান। এটি কিনতে আপনাকে মাত্র ২১ হাজার টাকা ডাউন পেমেন্ট করতে হবে। তারপর ৯.৭% সুদের হারে লোন পাবেন। সেক্ষেত্রে আপনাকে মাসিক ৪৮৮৭ টাকা করে EMI দিতে হবে ৩ বছরের জন্য। এমন আকর্ষণীয় লোনের স্কিম হিরোর মত কোম্পানিও দিতে পারে না। এমন স্কিমের ফলে অনেকেই তাদের স্বপ্নের Royal Enfield Hunter 350 কিনতে পারবেন।

Royal Enfield Hunter 350 একটি ৩৪৯.৩৪ cc BS6 OBD কমপ্লায়েন্ট সিঙ্গেল সিলিন্ডার এয়ার/অয়েল কুলড ইঞ্জিন দ্বারা চালিত। যা ৬১০০ rpm-এ ২০.২ bhp শক্তি এবং ৪০০০ rpm-এ ২৭ Nm পিক টর্ক জেনারেট করে। এই ইঞ্জিনটি Classic 350 এবং Meteor 350-এর মতো একই J প্ল্যাটফর্মের উপর ভিত্তি করে তৈরি। বেস ভেরিয়েন্টে এর সামনের চাকায় ডিস্ক ব্রেক এবং পেছনের চাকায় ড্রাম ব্রেক যুক্ত করা হয়েছে যাতে সিঙ্গেল চ্যানেল ABS আছে। এর সেমি ডিজিটাল ইন্সট্রুমেন্টাল ক্লাস্টার ব্যাপক আকর্ষণীয়। তাই আপনি যদি এই বাইক কেনার প্ল্যান করেন তাহলে এই EMI প্ল্যান সমন্ধে ভেবে দেখতে পারেন।

Related Post

About Us

24 Hour Online Bengali & English News Portal Registered under Government of India. Head Office in Kokata.

Need Help? Connect Now