Apr 21, 2024
Political

June Maliah Salboni : শালবনি ও মেদিনীপুর সদর ব্লকের বিভিন্ন অঞ্চলের সহযোগিতা শিবিরে উপস্থিত বিধায়ক জুন মালিয়া

বৃহস্পতিবার পশ্চিম মেদিনীপুর জেলার শালবনি এবং মেদিনীপুর সদর ব্লকের বিভিন্ন অঞ্চলে ১০০ দিনের শ্রমিকবন্ধুদের সহযোগিতা শিবিরে যোগদান করেন মেদিনীপুরের বিধায়ক জুন মালিয়া , রাজ্য তৃণমূল যুব কংগ্রেসের সাধারণ সম্পাদক সন্দীপ সিংহ , জেলা তৃণমূল ছাত্র পরিষদের সভাপতি রবীন্দ্রনাথ ঘোষ , বিভিন্ন অঞ্চলের সভাপতিগণ , নেতৃত্ব সেক ইমরান সহ আরো অনেকে।

রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উদ্যোগে এবং সর্বভারতীয় তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নির্দেশে সহযোগিতা ক্যাম্পে উপস্থিত হয়ে শ্রমিক বন্ধুদের ফর্ম পূরণ ও সহযোগিতা করেন বিধায়ক জুন মালিয়া সহ তৃণমূল কংগ্রেসের ও তৃণমূল যুব কংগ্রেসের  এবং তৃণমূল ছাত্র পরিষদের নেতৃত্বরা।

মেদিনীপুরের বিধায়ক জুন মালিয়া বলেন ১০০ দিন প্রকল্পের কাজের বকেয়া টাকা বিজেপি পরিচালিত কেন্দ্রীয় সরকার দেয়নি। তাই রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় রাজ্য সরকারের পক্ষ থেকে ১০০ দিন প্রকল্পের যে সমস্ত শ্রমিক কাজ করে তাদের  বকেয়া টাকা পায়নি তাদের টাকা আগামী পয়লা মার্চ মিটিয়ে দেবেন।

তাই এই সহায়তা কেন্দ্রে শ্রমিকরা তাদের প্রয়োজনীয় কাগজপত্র জমা দিয়ে ফর্ম পূরণ করেছেন। সেই সঙ্গে তিনি বিভিন্ন এলাকায় গিয়ে শ্রমিকদের পাশাপাশি সাধারণ মানুষদের সাথে কথা বলেন এবং তাদের অভাব অভিযোগ মন দিয়ে শোনেন তিনি তাদের অভাব অভিযোগ গুলি খতিয়ে দেখে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করার আশ্বাস দেন।

Related Post

About Us

24 Hour Online Bengali & English News Portal Registered under Government of India. Head Office in Kokata.

Need Help? Connect Now