Apr 21, 2024
Political

Abhishek banerjee exposed Suvendu : শুভেন্দুকে বিঁধতে গিয়ে হাইকোর্টকেও নিশানা অভিষেকের, অভিষেকের Viral Video

post-img

সুমন তরফদার। কলকাতা সারাদিন।

শুভেন্দু অধিকারী ইস্যুতে এবার খোদ কলকাতা হাইকোর্টের (Calcutta High Court) ভূমিকা নিয়েই প্রশ্ন তুলে দিলেন সর্বভারতীয় তৃণমূলের সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee)। এক্স (X) হ্যান্ডলে একটি দেড় মিনিটের ভিডিও (Video) পোস্ট করেছেন ডায়মন্ড হারবারের তৃণমূল সাংসদ (Tmc Mp)।

ওই ভিডিওটিতে নানা সময়ে শুভেন্দু অধিকারীর (Suvendu Adhikari) করা বেশ কিছু মন্তব্য শোনা যাচ্ছে। বিরোধী দলনেতার এই মন্তব্যগুলি বিভিন্ন সময়ে তুমুল বিতর্ক তৈরি করেছিল। তবে অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhisek Banerjee) এই ভিডিওটি পোস্টের মাধ্যমে এক ঢিলে দুই পাখি মারার চেষ্টা করলেন বলেই মনে করছেন রাজনৈতিক মহলের একাংশ।

এদিন ভিডিওটি পোস্ট করে অভিষেক বন্দ্যোপাধ্যায় তাঁর এক্স হ্যান্ডলে লিখেছেন, 'BJP-র বিষের রাজনীতির সাক্ষী থাকতে এই ২ মিনিটের ভিডিওটি দেখুন। বাংলায় কীভাবে এই বিষ এরা ইনজেক্ট করছে। অনেক আবেদন সত্ত্বেও এই ব্যক্তি উচ্চ আদালতের সুরক্ষায় রয়ে গিয়েছেন।

এই ধরনের বিদ্বেষ ও ধর্মান্ধতা ছড়ানোর জন্য কে দায়ী এবং কী এমন বস্তু রয়েছে যা তাঁকে রক্ষা করতে কলকাতা হাইকোর্টকে বাধ্য করছে?'

অভিষেক বন্দ্যেপাধ্যায় যে ২ মিনিটের ভিডিওটি পোস্ট করেছেন সেটিতে শুভেন্দু অধিকারী নানা সময়ের বেশ কিছু মন্তব্য রয়েছে। কখনও তাঁকে মমতা বন্দ্যোপাধ্যায়কে (Mamata Banerjee) আক্রমণ করতে শোনা যাচ্ছে।

কখনও আবার বিরোধী দলনেতার তুমুল রোষে পড়তে দেখা যাচ্ছে কংগ্রেস সাংসদ রাহুল গান্ধীকে (Rahul Gandhi)। কখনও রাজ্যের মন্ত্রী তথা কলকাতার মেয়র ফিরহাদ হাকিমকে (Firhad Hakim) নিশানা করতে শোনা যাচ্ছে নন্দীগ্রামের (Nandigram) বিজেপি বিধায়ককে।

Related Post

About Us

24 Hour Online Bengali & English News Portal Registered under Government of India. Head Office in Kokata.

Need Help? Connect Now