Apr 21, 2024
Lifestyle

Lesbian Lovers Suicide : সমকামী বিয়ে মেনে নেয়নি পরিবার ও সমাজ, তাই আত্মঘাতী হলেন সদ্য বিয়ে করা দুই তরুণী

সমকামী বিয়ে মেনে নেয়নি পরিবার ও সমাজ । তাই আত্মঘাতী হলেন সদ্য বিয়ে করা দুই তরুণী। শুক্রবার সকালে পশ্চিম মেদিনীপুর চন্দ্রকোনার ধামকুড়িয়ার জঙ্গলে একটি গাছে ওড়নার ফাঁস গলায় লাগানো অবস্থায় দুই তরুণীর মৃতদেহ উদ্ধার করে চন্দ্রকোনা টাউন থানার পুলিশ।


তাঁদের নাম সুমি মুর্মু (২৩) ও রচনা মান্ডি (২৬) । সুমির বাড়ি চন্দ্রকোনার রামগড়ে। রচনার বাড়ি হুগলির গোঘাটে। পারিবারিক দূর সম্পর্কের আত্মীয়তার সুবাদে তাঁদের দুজনের মধ্যে বন্ধুত্ব গড়ে ওঠে। প্রথমে বিষয়টি নিয়ে কেউ সেভাবে আপত্তিকর কিছু মনে করেননি।  সেই বন্ধুত্ব যে সমকামিতার তা দুই পরিবার যখন বুঝতে পারেন তখন দুজন বিয়ে সেরে ফেলেছেন ।


একমাস আগেই তাঁরা মন্দিরে বিয়ে করেন । বিষয়টি দুই পরিবারের সদস্যরা জানার পর খুব গোলমাল বাধে। সেই বিয়ে ভেঙে সম্পর্ক থেকে বেরিয়ে আসার জন্য দুজনের বাড়ির লোকজন খুব চাপ দেন।  সুমির দিদি লক্ষ্মী হেমব্রম জানান , বাড়িতেই এর আগে আত্মঘাতী হওয়ার চেষ্টা করেছিল। সেই যাত্রায় রক্ষা পায়।


বিয়ে ভেঙে দেওয়ার জন্য বলা হয়। কিন্তু দুজনেই নিজেদের সিদ্ধান্তে অনড় থাকে। বৃহস্পতিবার দুপুরে দুজনই বাড়ি থেকে বেরিয়ে যান। সন্ধ্যায় না ফেরায় খোঁজাখুঁজি শুরু হয়।
শুক্রবার সকালে এভাবে গাছে একই ওড়নায়  দুজনের মৃতদেহ ঝুলতে দেখে চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। স্থানীয়রা অভিযোগ করেন তাঁদের খুন করে গাছে ঝুলিয়ে দেওয়া হয়েছে।

খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ এসে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঘাটাল মহকুমা হাসপাতালের মর্গে পাঠায়। পুলিশ জানায় , ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে জানা যাবে খুন না আত্মঘাতী হয়েছেন দুই তরুণী। তবে ওই ঘটনাকে কেন্দ্র করে শুক্রবার সকালে এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়ে।

Related Post

About Us

24 Hour Online Bengali & English News Portal Registered under Government of India. Head Office in Kokata.

Need Help? Connect Now